০৬/০৬/২০২০ ০৬:২৩:৫২

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o ফেরিঘাটে আটকেপড়া মানুষদের ফিরে আসার আহ্বান : বেনজীর আহমেদ o স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ পড়তে হবে o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময়
আপনি আছেন : প্রচ্ছদ  >  শিক্ষা  >  জাবি শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

জাবি শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

পাবলিশড : ২৮/০৫/২০১৭ ১১:১৮:৪৩ এএম
জাবি শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

শিক্ষা ডেস্ক ::

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। একই সাথে রবিবার সকাল ১০ টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগ করার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শনিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস এই তথ্য নিশ্চিত করেছে। এরই মধ্যে সকল শিক্ষার্থী হল ত্যাগ করে চলে যাচ্ছে।

এদিকে প্রশাসনের এমন হঠকারী সিদ্ধান্তের বিরোধীতা করেছে সাধারণ শিক্ষার্থীরা। এছাড়া রোববার বেলা এগারোটায় হল ভ্যাকেন্ডের সিদ্ধান্ত বাতিলের দাবিতে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বর থেকে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে বিক্ষোভ মিছিল করবে জাবি শাখা ছাত্রলীগ ।  

উল্লেখ্য, নিহত দুই শিক্ষার্থীর জানাযার নামাজ ক্যাম্পাসে অনুষ্ঠানের অনুমতি না দেওয়ার প্রতিবাদে চলমান আন্দোলন ঠেকাতে জাবি প্রশাসন এমন সিদ্ধান্ত নিয়েছে। আর এমন সিদ্ধান্ত শিক্ষক-শিক্ষার্থীদের জন্য অকল্যাণ বয়ে আনবে বলে ধারণা করছে শিক্ষক মহল।

এ বিভাগের সর্বশেষ