৩০/০৫/২০২০ ১২:২৬:৩৭

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o ফেরিঘাটে আটকেপড়া মানুষদের ফিরে আসার আহ্বান : বেনজীর আহমেদ o স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ পড়তে হবে o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময়
আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  বাহুবলীর পর এবার আসছে শ্রুতির ‘সংঘমিত্র’

বাহুবলীর পর এবার আসছে শ্রুতির ‘সংঘমিত্র’

পাবলিশড : ২৩/০৫/২০১৭ ১১:৪৯:৫৩ এএম আপডেট : ২৩/০৫/২০১৭ ১১:৫৬:৪৩ এএম
বাহুবলীর পর এবার আসছে শ্রুতির ‘সংঘমিত্র’

বিনোদন ডেস্ক ::

নতুন রেকর্ড করার চ্যালেঞ্জ নিয়ে এবার আসছে ‌‌‘সংঘমিত্র’। এই ছবিতে অভিনয় করবেন তামিল সুপারস্টার শ্রুতি হাসান। সুন্দর সি’য়ের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে পৌরাণিক কাহিনীভিত্তিক চলচ্চিত্র ‘সংঘমিত্র’।

 

ভারতীয় মিডিয়ার খবরে বলা হচ্ছে, বাহুবলিকে টেক্কা দেবে এই ছবি। বিশ্ব চলচ্চিত্রের জনপ্রিয় উৎসব ‘কান চলচ্চিত্র উৎসব’ এ ছবিটির নাম ঘোষণা হলো।

 

‘বাহুবলি’র সাফল্যের পর পৌরাণিক কাহিনীভিত্তিক ছবি নির্মাণের দিকে ঝুঁকছেন দক্ষিণের অনেক নির্মাতাই। তারই ধারাবাহিকতায় শ্রুতি হাসান অভিনীত ‘সংঘমত্রি’ চলচ্চিত্রটির আগমনী বার্তা আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে।

 

জানা গেছে, ২৫০ কোটি রুপি বাজেটের ছবিটি ‘বাহুবলি’র মতই দুই খণ্ডে নির্মিত হবে। দুই খণ্ডের এই মহাকাব্যিক ছবির প্রযোজনায় থাকছে থেনাডাল স্টুডিও। শ্রুতি হাসান ছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করছেন জয়ম রবি ও আয়রা। সংগীতের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন এ আর রহমান।

 

জাঁকজমকের মাত্রা দেখে অনেকেই ধারণা করছেন, এই ছবি ‘বাহুবলিকে’ও ছাড়িয়ে যেতে পারে। ছবিটি আগামী বছরের অক্টোবরের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে। খবর এনডিটিভি।

এ বিভাগের সর্বশেষ