০৬/০৬/২০২০ ০৮:০১:০৪

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o ফেরিঘাটে আটকেপড়া মানুষদের ফিরে আসার আহ্বান : বেনজীর আহমেদ o স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ পড়তে হবে o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময়
আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা, সম্পাদক জায়েদ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা, সম্পাদক জায়েদ

পাবলিশড : ০৬/০৫/২০১৭ ১১:১৬:৩০ এএম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা, সম্পাদক জায়েদ

বিনোদন ডেস্ক ::

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফলে সভাপতি হিসেবে বিজয়ী হয়েছেন খল অভিনেতা মিশা সওদাগর। সাধারণ সম্পাদক হয়েছেন একই প্যানেলের নায়ক জায়েদ খান।
শুক্রবার এফডিসিতে অনুষ্ঠিত নির্বাচনের পর সারারাত ভোট গননা করে শনিবার সকালে ফলাফল ঘোষণা করা হয়।
নির্বাচনে মিশা পেয়েছেন ২৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওমর সানী পেয়েছেন ১৫৩ ভোট। সম্পাদক হিসেবে জায়েদ খানের প্রাপ্ত ভোট ২৭৯, অমিত পেয়েছেন ১৪৫ ভোট।
সহসভাপতি দুটি পদে জিতেছেন নায়ক রিয়াজ (৩২৮) ও নাদির খান (২৬৫), সহ সাধারণ সম্পাদক হয়েছেন আরমান (২৬৫), সাংগঠনিক সম্পাদক সুব্রত (৩১০), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে নায়ক ইমন (২৬৫), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ কমল, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর।
কার্যকরী সদস্য ১১টি পদে জয়ী হয়েছেন অঞ্জনা সুলতানা, আলীরাজ, জেসমিন, নাসরিন, পপি, ফেরদৌস, পূর্ণিমা, মৌসুমী, রোজিনা, সুশান্ত ও সাইমন সাদিক।

এ বিভাগের সর্বশেষ