২৮/০৩/২০২০ ২০:৪৫:২৫

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময় o করোনা ভাইরাস প্রতিরোধে সুন্নতে খাৎনার অনুষ্ঠান বন্ধ o আগামী সপ্তাহ করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের গুরুত্বপূর্ণ
আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  ঈদেই মুক্তি পাবে ‘পোড়ামন ২’

ঈদেই মুক্তি পাবে ‘পোড়ামন ২’

পাবলিশড : ১৮/০৫/২০১৮ ১৯:০৪:১৬ পিএম
ঈদেই মুক্তি পাবে ‘পোড়ামন ২’

মাতৃভূমির আলো ডেস্ক ::

নির্মাণের শুরু থেকেই আলোচনায় রয়েছে ‘পোড়ামন ২’ ছবিটি। বিশেষ করে ছবির পোস্টার, টিজার এবং সর্বশেষ একটি গান প্রকাশের পর রীতিমত ঝড় ওঠেছে। দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এসেছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সম্পূর্ণ দেশিয় ছবি ‘পোড়ামন ২’। আর এই ছবিটি আসছে ঈদেই নাকি মুক্তির প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

গতকাল ‘নাম্বার ওয়ান হিরো’ নামে একটি গান প্রকাশ হয়েছে পোড়ামন-২ ছবির। ২৪ ঘন্টার মধ্যেই জাজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া গানটির ভিউ হয়েছে প্রায় ছয় লাখ। যেটি এর আগে শাকিব খানের ভাইজান ছবির গানে ক্ষেত্রে দেখা গিয়েছিল।

এর আগে বৈশাখে ‘পোড়ামন ২’ ছবি মুক্তির কথা থাকলেও মুক্তি পায়নি। শোনা যাচ্ছে আসছে ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এমন খবর নিশ্চিত করে জাজ মাল্টিমিডিয়া জানাচ্ছে, ঈদেই মুক্তি পাবে পোড়ামন-২। ১৫ জুন ছবিটি ঈদ উপলক্ষে শুধু বাংলাদেশে নয়, একযোগে বিশ্বের আরো কয়েকটি দেশে মুক্তির প্রক্রিয়া চলছে।

এ বিভাগের সর্বশেষ