২৯/০৩/২০২০ ১৮:৪৩:৫৬

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময় o করোনা ভাইরাস প্রতিরোধে সুন্নতে খাৎনার অনুষ্ঠান বন্ধ o আগামী সপ্তাহ করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের গুরুত্বপূর্ণ
আপনি আছেন : প্রচ্ছদ  >  আন্তর্জাতিক  >  থানায় গিয়ে নিজের বিয়ে ভাঙল কিশোরী

থানায় গিয়ে নিজের বিয়ে ভাঙল কিশোরী

পাবলিশড : ০৫/০২/২০১৮ ১৮:০৮:১৫ পিএম
থানায় গিয়ে নিজের বিয়ে ভাঙল কিশোরী

মাতৃভূমির আলো ডেস্ক ::

 বাবা-মা বিয়ে ঠিক করেছেন। কিন্তু বিয়েতে রাজি নয় মেয়েটি। উপায় না দেখে বিয়ে পাকার দিনই বাড়ি থেকে পালাল নাবালিকা পাত্রী। এরপর সোজা থানায়। অবশেষে মেয়েটির বাবা–মাকে ডেকে পাঠিয়ে বিয়ে বন্ধ করে পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের খবর, খড়ার পুরসভার ১০নং ওয়ার্ডের উদয়গঞ্জে দিনমজুর জয়দেব মালিকের মেয়ে সরস্বতীর বিয়ে ঠিক হয়েছিল এক যুবকের সঙ্গে। দেখাশোনা পর্বের পর রোববার বিয়ের দিনক্ষণ ঠিক করতেই পাত্রপক্ষ থেকে কয়েকজন এসেছিলেন তাদের বাড়িতে। কিন্তু বিয়েতে মত ছিল না সরস্বতীর। তার ইচ্ছে পড়াশোনা করার। বাবা-মাকে তার ইচ্ছার কথা জানিয়েও লাভ হয়নি। উপায় না দেখে বিয়ে পাকা করার দিনই বাড়ি থেকে পালিয়ে যায় মেয়েটি।

থানায় গিয়ে পুলিশের কাছে নিজের ইচ্ছার কথা জানায় সে। পরে থানায় মেয়েটির বাবা-মাকে ডেকে পাঠানো হয়। পুলিশ বোঝানোর পর তারা মেয়ের বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসেন।

এ বিভাগের সর্বশেষ