০৬/০৬/২০২০ ২০:২১:৪৫

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o ফেরিঘাটে আটকেপড়া মানুষদের ফিরে আসার আহ্বান : বেনজীর আহমেদ o স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ পড়তে হবে o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময়
আপনি আছেন : প্রচ্ছদ  >  মতামত  >  দেশের জন্য একসাথে কাজ করবে বিপিএসএ ও ক্র্যাব

দেশের জন্য একসাথে কাজ করবে বিপিএসএ ও ক্র্যাব

পাবলিশড : ২৪/০১/২০১৮ ১০:০৬:৩৮ এএম
দেশের জন্য একসাথে কাজ করবে বিপিএসএ ও ক্র্যাব

মাতৃভূমির আলো ডেস্ক ::

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএসএ) নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানালো ক্রাইম রিপোটার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্র্যাব) ।

আজ বিকালে ডিএমপি কমিশনারের কার্যালয়ে ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলমের নেতৃত্বে শুভেচ্ছা দিতে আসেন ক্র্যাবের নির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা। ডিএমপি কমিশনার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম কে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদার বিপিএম, পিপিএম উপ-পুলিশ কমিশনার স্পেশাল এ্যাকশন গ্রুপ, সিটিটিসি, ডিএমপি ঢাকাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন ক্র্যাবের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মাসুম মিজান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ আহমেদ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শাহরিয়ার আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান, দপ্তর সম্পাদক রুদ্র রাসেল, কার্যনির্বাহী সদস্য আলাউদ্দিন আরিফ, কার্যনির্বাহী সদস্য খন্দকার হানিফ রাজা।

এ বিভাগের সর্বশেষ