০৭/০৬/২০২০ ০১:১৪:১৮

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o ফেরিঘাটে আটকেপড়া মানুষদের ফিরে আসার আহ্বান : বেনজীর আহমেদ o স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ পড়তে হবে o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময়
আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  প্রথম ম্যাচেই বাজিমাৎ সিলেট সিক্সার্সের

প্রথম ম্যাচেই বাজিমাৎ সিলেট সিক্সার্সের

পাবলিশড : ০৪/১১/২০১৭ ১৯:২৭:৪২ পিএম
প্রথম ম্যাচেই বাজিমাৎ সিলেট সিক্সার্সের

মাতৃভূমির আলো ডেস্ক ::

অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচেই বাজিমাৎ করেছেন নাসির হোসেন। তার দল যেমন জিতেছে, তার উইকেট নিয়ে তার ভাবনাও সঠিক প্রমাণিত হয়েছে। তার গেম প্লান নিখুঁত প্রমাণিত হয়েছে।
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের উইকেট যে ব্যাটিং নির্ভর হতে পারে- এমনটা আভাস পাওয়া গেছে আগেই। শুক্রবার দিনভর অনুশীলন শেষে নাসির হোসাইন বলেছিলেন, আমার যতটুকু ধারণা এই মাঠে রান অনেক বেশি হবে।
বিপিএল-এর উদ্বোধনী ম্যাচে নাসিরের দল সিলেট সিক্সার্সের ব্যাটিং দেখলেই তার ধারণায় সঙ্গে মিল পাওয়া যাবে। যদিও তাদের প্রতিপক্ষ গত বারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস বড় কোনো লক্ষ্য দিতে পারেনি।

শনিবার টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেটে মাত্র ১৩৬ রানের লক্ষ্য নির্ধারণ করে দেয় বিপিএল তিন বারের চ্যাম্পিয়ন ঢাকা। জবাবে অনেকটা অনায়াসে জয় তুলে নেয় সিলেট। ১২৫ রানে যখন প্রথম উইকেটের পতন হয় তখন জয় থেকে মাত্র ১২ রান দূরে সিলেট। ১৬.৫ ওভারে ১ উইকেটের বিনিময়ে জয় তুলে নেয় গত বার বিপিএল এ অংশ না নেয়া এই ফ্র্যাঞ্চাইজি।
 

এ বিভাগের সর্বশেষ