০৭/০৬/২০২০ ০২:১৮:০৩

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o ফেরিঘাটে আটকেপড়া মানুষদের ফিরে আসার আহ্বান : বেনজীর আহমেদ o স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ পড়তে হবে o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময়
আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  তিন ম্যাচ ওয়ানডে সিরিজ সমতায় ভারত

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ সমতায় ভারত

পাবলিশড : ২৬/১০/২০১৭ ১৩:২০:৪১ পিএম
তিন ম্যাচ ওয়ানডে সিরিজ সমতায় ভারত

মাতৃভূমির আলো ডেস্ক ::

 ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে জিতে ১-১এ সমতা আনল ভারত। নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় একদিনের ম্যাচে ছয় উইকেটের জয় পায় স্বাগতিকরা।

প্রথমে ব্যাট করা কিউইরা নির্ধারিত ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ২৩০ রান করে। জবাবে ৪৬ ওভার চার উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় দলটি। পুনেতে ভারতে জয়ে হাফ-সেঞ্চুরি করে দুর্দান্ত ভূমিকা রাখেন ওপেনার শিখর ধাওয়ান (৬৮) ও দিনেশ কার্তিক (৬৪)। জয় নিয়ে অপরাজিত থেকে মাঠ ছাড়েন কার্তিক ও মাহেন্দ্র সিং ধোনি।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় নিউজিল্যান্ড। দলের হয়ে কেউই হাফ-সেঞ্চুরি করতে পারেননি। হেনরি নিকোলসের ব্যাট থেকে সর্বোচ্চ ৪২ রান আসে। ভারতীয় বোলারদের মধ্যে সর্বোচ্চ তিন উইকেট পান পেসার ভুবেনশ্বর কুমার। আর আরেক পেসার জসপ্রিত বুমরাহ দুটি উইকেট তুলে নেন।

সমান দুটি উইকেট পান স্পিনার যুভেন্দ্র চাহাল। ম্যাচ সেরা হন পেসার ভুবেনশ্বর কুমার। আগামী ২৯ অক্টোবর কানপুরে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে।

 

 

এ বিভাগের সর্বশেষ