২৯/০৩/২০২০ ১৭:০২:৫৬

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময় o করোনা ভাইরাস প্রতিরোধে সুন্নতে খাৎনার অনুষ্ঠান বন্ধ o আগামী সপ্তাহ করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের গুরুত্বপূর্ণ
আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  হানিফ সংকেতের জন্মদিন আজ

হানিফ সংকেতের জন্মদিন আজ

পাবলিশড : ২৩/১০/২০১৭ ১২:৫১:০৩ পিএম আপডেট : ২৩/১০/২০১৭ ১২:৫৬:১৬ পিএম
হানিফ সংকেতের জন্মদিন আজ

মাতৃভূমির আলো ডেস্ক ::

হানিফ সংকেত দেশের বিনোদন অঙ্গনের জনপ্রিয় ব্যক্তিত্ব। আশির দশক থেকে শুরু করে প্রায় দুই যুগ ধরে তিনি বাংলাদেশের জনগণকে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমে আনন্দ দিয়ে যাচ্ছেন। একাধারে তিনি উপস্থাপক, পরিচালক, লেখক ও প্রযোজক। এই মিডিয়া ব্যক্তিত্বের জন্মদিন আজ।

২৩ অক্টোবর, ১৯৫৮ সালে জন্মগ্রহণ করেন হানিফ সংকেত। প্রয়াত ফজলে লোহানীর যদি কিছু মনে না করেন ম্যাগাজিন অনুষ্ঠানে তিনি প্রথম খ্যাতি লাভ করেন। তবে তিনি কেবল হাস্যরস কে তুলে ধরেন না।

২৫ বছর পার করা ইত্যাদির মাধ্যমে সামাজিক অসঙ্গতি, দুর্নীতি বিরোধী কার্যক্রম এবং মানবিকতার পক্ষে তার নির্ভত আন্দোলন চলছেই। ইত্যাদির প্রতিটি পর্বে সমসাময়িক নিন্দিত ঘটনার বর্ণনা ও বিরোধিতা থাকে কিছুটা রম্য হলেও দৃষ্টিগ্রাহ্যভাবে। তাই বিবিসিসহ দেশের প্রতিটি জরিপেই দেখা গেছে, ইত্যাদি দেশের সেরা টিভি অনুষ্ঠান এবং দেশের ৭৫ শতাংশ টিভি দর্শক এই অনুষ্ঠান দেখে থাকে।

এ বিভাগের সর্বশেষ