০৬/০৬/২০২০ ০৮:৩৩:৪৫

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o ফেরিঘাটে আটকেপড়া মানুষদের ফিরে আসার আহ্বান : বেনজীর আহমেদ o স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ পড়তে হবে o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময়
আপনি আছেন : প্রচ্ছদ  >  বিনোদন  >  মুক্তি পেলো জয়া আহসান অভিনীত ‘খাঁচা’

মুক্তি পেলো জয়া আহসান অভিনীত ‘খাঁচা’

পাবলিশড : ১০/১০/২০১৭ ১৩:৫৬:৫০ পিএম
মুক্তি পেলো জয়া আহসান অভিনীত ‘খাঁচা’

মাতৃভূমির আলো ডেস্ক ::

কিছুদিন আগে মুক্তি পেলো জয়া আহসান অভিনীত ‘খাঁচা’। সরকারি অনুদানের এই ছবিটি দিয়ে আবারো অনেকদিন পর দেশের ছবিতে দেখা গেলো জয়াকে। কারণ জয়া আহসানের ব্যস্ততা এখন টলিউড ক্যামেরার সামনে। আর ব্যস্তও থাকছেন কলকাতার বিভিন্ন কাজ নিয়ে।

আবারো  নতুন আরো একটি চলচ্চিত্রে অভিনয় করবেন জয়া। ভাওয়াল সন্ন্যাসীর জীবন কাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। ছবিটি পরিচালনা করবেন সৃজিত মুখার্জি।

এছাড়াও কলকাতার আরো একটি ছবিতে অভিনয় করছেন জয়া।বলা যায় জয়ার ব্যস্ততা এখন কলকতাকে ঘিরেই। কারণ ‘রাজকাহিনি’ চলচ্চিত্রের পর থেকে টলিউড ছবির খবরেই বেশি আসছেন তিনি। কিছুদিন আগেও দূর্গা পূজায় কলকাতায় বেশ সরব ছিলেন তিনি। 

চ্যানেল-পত্রিকায় সাক্ষাত্কার থেকে শুরু করে উৎসব কেন্দ্র করে বিভিন্ন স্থানে ব্যস্ত ছিলেন তিনি। আর সেখানকার তারকারও বেশ ভালোভাবে গ্রহণ করছেন তাকে। এরমধ্যে পরিচালক সৃজিত মূখার্জি বিভিন্ন সাক্ষাত্কারে বেশ কয়েকবার তার প্রশংসা করেছেন। তাই আবারো তাকে নিয়ে কাজ করছেন তিনি।

এ বিভাগের সর্বশেষ