০৭/০৬/২০২০ ০৩:৪০:১২

matrivhumiralo.com পড়ুন ও বিজ্ঞাপন দিন

প্রতি মুহূর্তের খবর

o ফেরিঘাটে আটকেপড়া মানুষদের ফিরে আসার আহ্বান : বেনজীর আহমেদ o স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ পড়তে হবে o করোনা মোকাবিলায় মেডিক্যাল টিমসহ ১০০ সেনাসদস্য o করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম শুরু করেছে সেনাবাহিনী o করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর মতবিনিময়
আপনি আছেন : প্রচ্ছদ  >  খেলাধুলা  >  মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতা শুরু

মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতা শুরু

পাবলিশড : ২৩/০৯/২০১৭ ২১:২৪:৫৬ পিএম
মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতা শুরু

খেলাধুলা ডেস্ক ::

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থাপনায় আজ শনিবার থেকে পল্টন মাঠে শুরু হয়েছে ‘মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতা-২০১৭।’ আটটি দলকে নিয়ে চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

সকালে পল্টন মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন মার্সেল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সম্পাদক সাঈদ আহমেদ এবং টুর্নামেন্ট কমিটির সম্পাদক ও সদস্য পারভীন পুতুলসহ অন্যান্যরা। 

উদ্বোধনী দিনে ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে শহীদ বীর উওম লে: আনোয়ার গার্লস কলেজ ৫-১০ পয়েন্টে হার মানে ঢাকা কর্মাস কলেজের কাছে। দ্বিতীয় ম্যাচে সেন্ট্রাল উইমেন্স কলেজ ৫-৫ পয়েন্টে ড্র করে নারায়নগঞ্জ কলেজের সঙ্গে। তৃতীয় ম্যাচে গার্হস্থ্য অথর্নীতি কলেজ ১০-৫ পয়েন্টে সেন্ট্রাল উইমেন্স হোস্টেল দলকে পরাজিত করে। চতুর্থ ম্যাচে শহীদ বীর উওম লে: আনোয়ার গার্লস কলেজ ১০-০ পয়েন্টে ক্যামিব্রিয়ান কলেজকে হারায়। পঞ্চম ম্যাচে সেন্ট্রাল উইমেন্স কলেজ ৪৫-১০ পয়েন্টে সেন্ট্রাল উইমেন্স হোস্টেল দলকে পরাজিত করে। আর দিনের শেষ ম্যাচে ঢাকা কর্মাস কলেজ ১০-৫ পয়েন্টে ক্যামিব্রিয়ান কলেজ দলকে পরাজিত করে।

এবারের এই মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ রাগবি প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিবে। দলগুলো হল শহীদ বীরউত্তম মো. আনোয়ার গার্লস কলেজ, সেন্ট্রাল উইমেন্স কলেজ, ঢাকা কমার্স কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, নারায়ণগঞ্জ কলেজ, ক্যব্রিয়ান কলেজ, হাইমচর কলেজ ও সেন্ট্রাল উইমেন্স কলেজ হোস্টেল দল। আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। দুটি গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনালে উত্তীর্ণ হবে। সেমিফাইনাল থেকে দুটি দল ২৬ সেপ্টেম্বর ফাইনাল খেলবে। ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারকারী দলের সকল খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আট দলের সকল খেলোয়াড়কে জার্সি দেওয়া হবে।

এই প্রতিযোগিতার অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

এ বিভাগের সর্বশেষ